বিশেষ কায়দায় ইয়াবা লুকিয়েও হলো না শেষ রক্ষা

বিশেষ কায়দায় ইয়াবা লুকিয়েও হলো না শেষ রক্ষা

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ কায়দায় ইয়াবা পাচারের সময় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ২০০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া পাচারকাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, রোববার (১৪ জানুয়ারি) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পৌরসভাধীন লাকসাম রোডে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানে মাদক পাচার হচ্ছে, এমন সংবাদ পায় পুলিশ। পরে চেক পোস্ট বসিয়ে কাভার্ডভ্যানটির গতিরোধ করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যান চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে কাভার্ডভ্যানের চেসিসের নিচে বিশেষ কায়দায় পাইপের ভেতরে লুকানো ৯ হাজার ২০০টি ইয়াবা পাওয়া যায়।

কাভার্ডভ্যানের চালক বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের জহরুল ইসলাম (৪৫) ও সহকারী একই উপজেলার শিহালী হাজীপাড়া গ্রামের মিন্টু মিয়া (৪২)।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।’