বিপুল পরিমাণ ইয়াবা লাক্স সাবানের প্যাকেটে , গ্রেপ্তার ১

বিপুল পরিমাণ ইয়াবা লাক্স সাবানের প্যাকেটে , গ্রেপ্তার ১

নওগাঁয় বিপুল পরিমাণ ইয়াবাসহ বুলবুল আহম্মদ (৩৬) নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় প্লাস্টিকের বস্তায় লাক্স সাবানের প্যাকেটের ভেতরে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ৮ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নওগাঁ সদর উপজেলার চকমুক্তার এলাকা থেকে ওই পরিমাণ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত বুলবুল আহম্মদ জেলার পত্নীতলা উপজেলার ভগবানপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। বৃহস্পতিবার সকাল ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত বুলবুল আহম্মদ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ, রাজশাহী ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করে। এমন খবরে তাকে নজরদারিতে রাখা হয়েছিল। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদে ভিত্তিত্বে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিকের নেতৃত্বে একটি চৌকস অপারেশনাল দল বুধবার রাত সাড়ে ৯টায় নওগাঁ শহরের চকমুক্তার এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় প্লাস্টিকের একটি বস্তায় লাক্স সাবানের প্যাকেটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধারসহ বুলবুল আহম্মদকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে তাকে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তাই মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।