ময়মনসিংহে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো শিশুর

ময়মনসিংহের তারাকান্দায় ঝড়ে একটি বৈদ্যুতিক লাইনের তার ঝুলে গিয়েছিল। সেখানে পাখির বাচ্চার জন্য ফড়িং ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরীফ মিয়া (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার বিসকা ইউনিয়নের চান্দপুর গ্রামের মো. রুহুল আমিনের ছেলে।

শুক্রবার (২০ মে) সন্ধ্যার দিকে ওই ইউনিয়নের ঘিটুয়ারী গ্রামের চক্ষু হাসপাতাল সংলগ্ন এই ঘটনা ঘটে। বিসকা ইউনিয়নের চেয়ারম্যান সাকের আহমেদ বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার রাতে ঝড়ে ওই গ্রামের মৃত সাজিদ মিয়ার বিদ্যুতের তার ঝুলে যায়। শুক্রবার সারাদিন পার হলেও কেউ ওই বিদ্যুতের লাইন ঠিক করেনি। পাশের চান্দপুর গ্রামের রুহুল আমিনের শিশু ছেলে শরীফ মিয়া পাখির বাচ্চা লালনপালন করতো। বিকেলের দিকে সেই পাখির বাচ্চাকে খাওয়ানোর জন্য ফড়িং ধরতে গিয়ে ঝুলে থাকা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

তিনি আরও বলেন, স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ওই শিশুর মা-বাবাকে খবর দেয়। পরে তারা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। তবে শিশুর বাবা-মা এই বিষয়ে থানায় অভিযোগ করবেন কি না এখনো জানা যায়নি। এদিকে, বিষয়টি নিয়ে জানতে ওই বিদ্যুতের তারের মালিক মৃত সাজিদ মিয়ার ছোট ভাই এমদাদুল হকের মোবাইলে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, এ বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Posts