বড় জয় এমবাপ্পের জোড়া গোলে পিএসজির

বড় জয় এমবাপ্পের জোড়া গোলে পিএসজির

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন কিলিয়ান এমবাপ্পে। ইউরোপিয়ান সংবাদমাধ্যমে এমন গুঞ্জন ডানা মেলেছে বেশ কিছুদিন। দলবদলের বাজারে আলোচনার তুঙ্গে থাকার পাশাপশি মাঠের পারফরম্যান্সেও উজ্জ্বল এই ফরাসি স্ট্রাইকার। ফ্রেঞ্চ কাপের ম্যাচে জোড়া গোল ও অ্যাসিস্টে পিএসজিকে বড় জয় এনে দিয়েছেন এমবাপ্পে।

শনিবার (২০ জানুয়ারি) রাতে অচেনা প্রতিপক্ষ অরলেয়ান্সকে ৪-১ গোলে উড়িয়ে ফ্রেঞ্চ কাপের রাউন্ড অফ সিক্সটিন নিশ্চিত করেছে পিএসজি। লা প্যারিসিয়ানদের হয়ে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে, একটি করে লক্ষ্যভেদ করেন গনসালো রামোস ও সেনি মাইয়ুলু।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের শুরুতে এগিয়ে যায় পিএসজি। ১৬ মিনিটের মাথায় ফরাসি জায়ান্টদের এগিয়ে দেন এমবাপ্পে। একের পর এক আক্রমণ শানালেও প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি পিএসজি। বিরতি থেকে ফিরে ৬৩ মিনিটে ব্যবধান ২-০ করেন ফরাসি স্ট্রাইকার এমবাপ্পে।

কিছক্ষণের ব্যবধানে আবারও গোল আদায় করে নেয় লিগ ওয়ানের শিরোপাধারীরা। ৭২ মিনিটের মাথায় পিএসজিকে ৩-০ গোলে এগিয়ে দেন পর্তুগিজ ফরোয়ার্ড গনসালো রামোস। নিজে জোড়া গোলের পাশাপাশি জোড়া অ্যাসিস্টও করেন এই বিশ্বকাপজয়ী তারকা। ফরাসি অনূর্ধ্ব-১৭ দলের সেনি মাইয়ুলুর গোলেও সহায়তা করেন এমবাপ্পে।

আগামী ২৯ জানুয়ারি লিগ ওয়ানে ব্রেস্তের বিপক্ষে খেলবে পিএসজি। ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লা প্যারিসিয়ানরা।