প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সঠিক অবস্থানে রয়েছে দেশ: এমএ মান্নান

লাঠি নিয়ে বিএনপির আন্দোলনে লজ্জিত হন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। একইসঙ্গে তিনি এমন কর্মকাণ্ডে দুঃখও পান, ব্যথিত হন।

তিনি বলেছেন, আগে এক গ্রাম আরেক গ্রামের লোককে লাঠি দিয়ে মারত। সেটাকে ডাকের মাইর বলা হতো। সেসব অতীত। অথচ রাজনৈতিক স্বার্থে আমরা এখন সেগুলো করছি। এতে আমি ব্যথিত হই, দুঃখিত হই, লজ্জা পাই।

বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, লাঠি দিয়ে মূল্যস্ফীতি ও দ্রব্যমূল্য কমানো সম্ভব নয়। লাঠি নিয়ে রাস্তায় নামা, ভালো কোন উদাহরণ নয়ও।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সঠিক অবস্থানে রয়েছে দেশ। গত ১৫ বছর স্থিতিশীলতার কারণে দেশের মানুষ যে উপকার পেয়েছে তা এগিয়ে নেওয়া সম্ভব হবে, যদি আমরা শৃঙ্খলা প্রদর্শন করি।

পরে মন্ত্রী ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহিদ জোহার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে বৃক্ষরোপণ করেন তিনি।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোশেনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Posts