প্রধানমন্ত্রীর শোক আ.লীগ নেতা শফি আহমেদের মৃত্যুতে

প্রধানমন্ত্রীর শোক আ.লীগ নেতা শফি আহমেদের মৃত্যুতে

আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য এবং ৯০-এর স্বৈরাচারবিরোধী গণ-আন্দোলনের অন্যতম নেতা শফি আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৩ জুন) আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এক বিবৃতিতে শোক জানান তিনি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মরহুম শফি আহমেদের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পৃথক এক বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শফি আহম্মেদের মৃত্যুত শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, শফি আহমেদ সোমবার (৩ জুন) সন্ধ্যায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে নেত্রকোনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন শফী আহমেদ। তবে বাছাই প্রক্রিয়ায় তার মনোনয়ন ফরম বাতিল হয়ে যায়।