পোশাকশ্রমিক খুন ছিনতাইকারীর ছুরিকাঘাতে

পোশাকশ্রমিক খুন ছিনতাইকারীর ছুরিকাঘাতে

গাজীপুরের কোনাবাড়ী (বাইমাল) এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রুবি খাতুন (২২) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। তিনি শ্যানন সোয়েটার্স লিমিটেড কারখানায় ট্রিমিং সেকশনে জুনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। বুধবার (১২ জুন) রাত পৌনে ৯টায় এ ঘটনা ঘটে।

অটোরিকশা চালক রেজাউল করিম বলেন, গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে দুই জন যাত্রী ওঠেন। একজন নাওজোড় নেমে যান। রুবি খাতুনকে নিয়ে তিনি কোনাবাড়ীর দিকে আসেন। বাইমাইল ব্রিজের কাছে এলে পেছন থেকে মোটরসাইকেলে থাকা তিন যুবক এসে অটোরিকশার গতিরোধ করে তার কাছে মোবাইল চায়। এ সময় তিনি মোবাইল দিতে না চাইলে যুবকদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে পিঠে ও রানে পোঁচ দিয়ে মোবাইল নিয়ে চলে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার এসআই রোকনুজ্জামান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুরুতর আহত রুবিকে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ওই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।