সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ, নিহত ১

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় পূর্ব শত্রুতার জেরে দুই গ্রুপের সংঘর্ষে বাবলু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহত বাবলু উপজেলার তেয়াশিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। আর আহতরা হলেন- একই গ্রামের আবু মুছা, নিহতের ভাই মুন্সি, মুন্সির ছেলে সিয়াম ও আলতাফ হোসেন।

শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নে তেয়াশিয়া দক্ষিণপাড়া জামে মসজিদে জুমার নামাজ শেষে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ও তার চাচাতো ভাই মুছা গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জেরে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ইউপি সদস্য আব্দুল মালেক ও তার চাচাতো ভাই মুছার মধ্যে বিরোধ চলে আসছিল। জুমার নামাজের মোনাজাত শেষ হওয়ার আগেই আব্দুল মালেকের সমর্থকরা মুছা সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে একজন গুরুতরসহ আরও চারজন আহত হন।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন। বাকিরা বর্তমানে চিকিৎসাধীন। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সংঘর্ষের ঘটনা খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছি। তবে এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ লিপিবদ্ধ হয়নি।

Related Posts