পিরোজপুরবাসী তিন উপজেলায় নতুন চেয়ারম্যান পেলেন

পিরোজপুরবাসী তিন উপজেলায় নতুন চেয়ারম্যান পেলেন

পিরোজপুরের তিনটি উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে বিজয়ী তিন জনই চেয়ারম্যান হিসেবে নতুন মুখ। জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান বিষয় নিশ্চিত করেছেন।

পিরোজপুর সদরে এসএম বায়েজিদ হোসেন দোয়াত কলম প্রতীক নিয়ে বেসরকারিভাবে ৩৪ হাজার ৭৩৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক  সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিউল হক (মিঠু) পেয়েছেন তিন হাজার ৬০৭ ভোট। সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম সুমন এবং নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শাহানাজ পারভীন শানু।

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ নির্বাচনে জিয়াউল আহসান গাজী আনারস প্রতীক নিয়ে বেসরকারিভাবে ১১ হাজার ২০৭ ভোট পেয়ে  চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাইজুল কবির পেয়েছেন সাত হাজার ৭৪৩ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাহমুদুল হক দুলাল এবং নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দিলারা পারভীন লাভলী।

পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে এসএম নুরে আলম সিদ্দিকী শাহীন দোয়াত কলম প্রতীক নিয়ে বেসরকারিভাবে ১৯ হাজার ২৭৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগের সমর্থক এবং বর্তমান এমপি ও সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিমের ছোট ভাই। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আলী সিকদার পেয়েছেন ১৮ হাজার ৮৪৮ ভোট। উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু এবং নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলো রানী সিকদার।