পিএসজি সমর্থকদের তোপের মুখে এমবাপ্পে

পিএসজি সমর্থকদের তোপের মুখে এমবাপ্পে

লিওনেল মেসি এসেছেন প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি)। আর ওই দিকে কিলিয়ান এমবাপ্পের প্যারিস ছাড়ার গুঞ্জনের পালে হাওয়া লাগতে শুরু করেছে। ফরাসি ফরোয়ার্ড নাকি পিএসজির সাথে চুক্তি নবায়ন করতে রাজি নন! আর তাই পিএসজি সমর্থকদের তোপের মুখে ফরাসি এই ফুটবলার।

নিজেদের মাঠে শনিবার (১৪ আগস্ট) স্ত্রাসবুর্গের বিপক্ষে লিগের ম্যাচ খেলতে নেমেছিল পিএসজি। এমবাপ্পে মাঠে নামলেও তাকে বাজে অভিজ্ঞতার শিকার হতে হয়। পিএসজির ৪-২ গোলে জয় পাওয়া ম্যাচটিতে লিওনেল মেসি-নেইমার-ডি মারিয়ারা খেলেননি।
তবে ম্যাচেও গোল করেও সমর্থকদের মন ভরাতে পারেননি। ম্যাচের প্রায় পুরোটা সময় এমবাপ্পেকে দুয়ো দিয়েছেন পিএসজির সমর্থকেরা।

লিওনেল মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর এমবাপ্পে মনে করছেন, মেসি আসার কারণে তিনি ছায়ায় পড়ে যাবেন। নিজেকে সঠিকভাবে মেলে ধরতে পারবেন না। এ কারণে পিএসজির সঙ্গে নতুন চুক্তিতেও জড়াচ্ছেন না আর।

লিওনেল মেসি, নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে। একই দলে তিন জায়ান্টের মহামিলন। এই মুহূর্তে বিশ্বসেরা আক্রমণভাগ বলা যায় নিঃসন্দেহে। লিওনেল মেসি চুক্তিবদ্ধ হওয়ার পর চোখ বন্ধ করেই বলে দেওয়া যায় সেরা আক্রমণভাগ পিএসজির। শুধু আক্রমণভাগই নয় মিডফিল্ড, ডিফেন্স লাইন ও গোলকিপিং পজিশন মিলিয়ে বিশ্বসেরা দল এখন প্যারিসিয়ানদের।

পিএসজির সঙ্গে যদিও তার চুক্তির মেয়াদ শেষ হবে চলতি মৌসুম শেষ হলেই। তবে এই তারকা চলতি মৌসুমেই দল ছাড়তে পারেন বলে যে গুঞ্জন ছড়িয়েছে তা উড়িয়ে দিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেই‌’র স্বত্বাধিকারী নাসেল আল খেলাইফি। তিনি বলেন, ‘মেসি আসার পর পিএসজি ছাড়ার আর কোনো কারণ নেই এমবাপ্পের। তবে সে যদি চলেই যায়, তাহলে রোনালদোকে দলে ভেড়াতে চেষ্টা করবে পারসিয়ানরা।

নিজস্ব প্রতিবেদক