পরীমণি ইস্যুতে সিটি ব্যাংকের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারের পর কারাবন্দি চিত্রনায়িকা পরীমণি ইস্যুতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে সিটি ব্যাংক। শনিবার রাতে রাজধানীর গুলশান থানায় মামলাটি করেন ব্যাংকটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট গাজী এম শওকত হাসান। এর আগে একই ইস্যুতে গুলশান থানায় ব্যাংকটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল।

মামলার বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ওসি আবুল হাসান বলেন, মামলায় ব্যাংকের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিনিয়র কর্মকর্তাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে (ইউটিউব, ফেসবুক ও ওয়েবসাইট) অপপ্রচারের অভিযোগ করা হয়েছে। এজাহারে আসামি হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ, সিসা ও ইয়াবা জব্দ করা হয়। তার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব। মামলাটি তদন্ত করছে সিআইডি। দুই দফায় ছয় দিন রিমান্ডের পর পরীমণি বর্তমানে কারাগারে রয়েছেন। পরীমণি ইস্যুতে সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা পরিচালককে জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানো হয়েছে। প্রচার করা কয়েকটি ভিডিওর লিঙ্ক উল্লেখ করা হয়েছে এজাহারে।

Related Posts