পরীমণি : আগে কখনো এতটা অসহায় অনুভব করিনি

পরীমণি : আগে কখনো এতটা অসহায় অনুভব করিনি

সয়মটা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির। কেননা তার ছেলে পদ্ম অসুস্থ। কিছুদিন আগে মা ও ছেলে এক সঙ্গেই অসুস্থ হয়েছিলেন। পরে পরী অনেকটা সুস্থ হলেও তার ছেলের অবস্থার উন্নতি হয়নি। তাই ছেলেকে নিয়ে কলকাতায় গেছেন চিত্রনায়িকা।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে কলকাতায় পৌঁছান পরীমণি। কিন্তু এর আগে বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দেন নায়িকা। সেটি দেখে চিন্তিত হয়ে পড়েন তার ভক্তরা।

পোস্টে পরী লিখেছেন, ‘জীবনে আগে কখনো এতটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।’ কলকাতার অ্যাপোলো হাসপাতাল থেকে পোস্টটি দেন তিনি। সেটি দেখে ভক্তরা ধারণা করছেন নায়িকা বেশ বিপদে আছেন। তাই মন্তব্যের ঘরে অনেকেই দোয়া করেছেন।

এর আগে গত ১৭ জানুয়ারি সন্ধ্যায় পরীমণি ও তার ছেলের কিছু ছবি পোস্ট করে দীর্ঘ এক পোস্ট দিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। পোস্টে তিনি লিখেছেন, ‘হাসপাতালে টানা সাত দিন থাকার পর ছেলের চিকিৎসার জন্য কলকাতার পথে পরীমণি। পদ্ম খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্তু কিছুই করার নেই। আপনারা সবাই পদ্ম ও পরীর জন্য দোয়া করবেন। যেন আমাদের আদরের সন্তানটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।’