পরিবারের জিম্মায় ছাড়া পেলেন চয়নিকা

সিনেমা ও নাটক নির্মাতা চয়নিকা চৌধুরীকে ছেড়ে দেওয়া হয়েছে। প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাত ১১টার দিকে তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের একটি দল চয়নিকাকে তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। নায়িকা পরীমণি তাকে ‘মম’ বা মা বলে ডাকতেন। পরীমণিকে গ্রেপ্তারের পর থেকেই তার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত চয়নিকার আটকের ব্যাপারে গুঞ্জন ছড়ায়। শুক্রবার দুপুরেও গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, পরীমণির পৃষ্ঠপোষক এক নারী নজরদারিতে। এরপরই সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে চয়নিকাকে আটকের তথ্য জানানো হয়। পরে মধ্যরাতে পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।

এদিকে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বনানী থেকে চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। তার কাছে মাদক পাওয়া গেছে বলে পুলিশ দাবি করেছে।

গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ সমকালকে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে চয়নিকাকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অন্যদিকে জিমির কাছে মাদক পাওয়ায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হবে ।