খুলনায় করোনায় আরও ২৩ প্রাণহানি

খুলনায় করোনায় আরও ২৩ প্রাণহানি

দেশে করোনায় ২৪ ঘন্টায় আরও ১৮৭ মৃত্যু, নতুন শনাক্ত ৬৬৮৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে একদিনে আরও ১৮৭ জনের মৃত্যু হয়েছে।  একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৬৬৮৪ জন। রোববার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

স্বাস্থ্য অধিদপ্তর রোববার সকাল পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় ৩৩ হাজার ১ জনের নমুনা পরীক্ষা করে ছয় হাজার ৬৮৪ জনের মধ্যে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার কথা জানায়। নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ২০ দশমিক ২৫ শতাংশ।

নতুন রোগীদের নিয়ে দেশে এ পর্যন্ত করোনা শনাক্ত রোগীর মোট সংখ্যা দাঁড়াল ১৪ লাখ ১৮ হাজার ৯০২ জনে। আর নতুন মৃত্যু নিয়ে মোট মৃত্যু দাঁড়াল ২৪ হাজার ১৭৫ জনে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত একদিনে করোনা আক্রান্ত থেকে সেরে উঠেছেন ১১ হাজার ৩৭১ জন।  এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ লাখ ৯২ হাজার ৬৯৮ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ঢাকা বিভাগে। এই বিভাগে মারা গেছেন ৭১ জন।  এছাড়া একই সময়ে চট্টগ্রামে ৩৯ জন, রাজশাহীতে ১২ জন, খুলনায় ২১ জন , বরিশালে ৮ জন, সিলেটে ১৩ জন, রংপুরে ১৩জন এবং ময়মনসিংহে ১০ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ১৮৭ জনের মধ্যে  ১০১ জন পুরুষ এবং ৮৬ জন নারী রয়েছেন।