‘দেশের মানুষ পঞ্চমবারের মতো আ. লীগকে ক্ষমতায় আনবে:এনামুল হক

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাংলাদেশকে বাসযোগ্য করার লক্ষ্য নিয়ে কাজ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে মানবসেবায় কাজ করছেন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার প্রশ্নে কখনোই তৃণমূল নেতাকর্মীরা আপস করেন না। ফলে আওয়ামী লীগের জনপ্রিয়তা শীর্ষে রয়েছে। তাই দেশের জনগণই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো আওয়ামী লীগকে ক্ষমতায় এনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী বানাবেন বলেও আশা প্রকাশ করেন এনামুল হক শামীম।

 শনিবার (১৯ ফেব্রুয়ারি) শরীয়তপুরের সখীপুরের চরভাগা আমেনা রওশন হাফিজিয়া মাদ্রাসা মাঠে নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের সব চেয়ারম্যান এবং সংরক্ষিত ও সাধারণ ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে বলেন, ভবিষ্যৎ বাংলাদেশ কেমন হবে, সেই পরিকল্পনা প্রধানমন্ত্রী করে রেখেছেন। তিনি বাংলাদেশের উন্নয়নে ডেলটা প্ল্যান গ্রহণ করে কাজ করছেন। আর দেশের উন্নয়নে সরকারের সব মন্ত্রী এবং সংসদ সদস্যরা ডেলটা প্ল্যান অনুসরণ করে কাজ করে যাচ্ছেন।

পানিসম্পদ উপমন্ত্রী সব ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান।
এ সময় অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মো. রাসেদ উজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ নড়িয়া উপজেলা ও সখীপুর থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Posts