• রবি. অক্টো ২৪, ২০২১

দামকুড়া থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

সেপ্টে ৪, ২০২১
দামকুড়া থানা পুলিশের আয়োজনে চরমাজারদিয়াড় এলাকায় বিট পুলিশিং সভা ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মোঃ মনিরুল ইসলাম উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) এর সভাপত্তিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।
বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, আরএমপি’র নিকট রাজশাহী মহানগরবাসীর অনেক প্রত্যাশা, সেই প্রত্যাশা পূরণে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।
তিনি আরও বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সম্পূর্ণ ভিন্ন পন্থায় প্রযুক্তি নির্ভর পুলিশি সেবা দিয়ে যাচ্ছে। তাই আজ রাজশাহী নিরাপদ নগরী হয়েছে। পাশাপাশি নগরবাসীর জন্য আরএমপি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় সকলে মিলে আরো ভালো পুলিশিং উপহার দেওয়ার কথাও তিনি ব্যক্ত করেন। পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে চরমাজারদিয়াড় গ্রামের প্রায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের ব্যবস্থা করবেন মর্মে গ্রামবাসীকে আশ্বস্ত করেন।
সভা শেষে প্রধান অতিথি মোঃ আবু কালাম সিদ্দিক চরমাজারদিয়াড় স্কুল মাঠে ৩০০ জন অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণী করেন এবং চরমাজারদিয়াড় মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপণ করেন। সর্বপরি রাজশাহী মহানগরীকে মাদক ও সন্ত্রাস মুক্ত এবং নিরাপদ নগরী গড়ে তোলার লক্ষে স্থানীয় জনসাধারণের সহযোগীতা কামনা করেন পুলিশ কমিশনার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ ও হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান মোঃ বজলে রেজবি আল হাসান (মুঞ্জিল) সহ স্থানীয় নেতৃবৃন্দ