‘তুফান’ শুরু! টিকিট বিক্রির

‘তুফান’ শুরু! টিকিট বিক্রির

শুরু তো বটেই; বাস, ট্রেন ও লঞ্চের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। স্টেশনজুড়ে মানুষের ঢল নেমেছে। মূলত যার যার গ্রামে ফিরে এই মানুষের ঢল জমায়েত হওয়ার কথা স্থানীয় সিনেমা হলের টিকিট কাউন্টারে। অথচ এবার ঘটছে ব্যতিক্রম ঘটনা।

ঈদের প্রায় ১০ দিন আগে থেকে শুরু হলো সিনেমার টিকিট বিক্রি। এদিকে ঈদে মুক্তি পাওয়া চূড়ান্ত সিনেমার তালিকাই তৈরি হয়নি এখনও। সেই সময়ে রায়হান রাফীর ‘তুফান’ ঘিরে শুরু হলো উন্মাদনা। এরমধ্যে দেশের বেশিরভাগ সিঙ্গেল স্ক্রিনের সামনে ঝুলছে ‘তুফান’ পোস্টার। চলছে মাইকিং প্রচারণা। জানা গেছে, অনেক প্রেক্ষাগৃহে প্রথম সপ্তাহের অর্ধেক টিকিট বিক্রি হয়ে গেছে এরমধ্যে।

সিরাজগঞ্জের রুটস সিনেক্লাবের প্রধান সামিনা ইসলাম জানান, ‘তুফান’ ছবিটি মুক্তির ছাড়পত্রের খবর পাওয়ার পর থেকেই তারা অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছেন। দর্শক চাহিদার কারণে ঈদের সপ্তাহের প্রায় ৪০ ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে হলটির।

এদিকে নারায়ণগঞ্জের মিনিপ্লেক্স সিনেস্কোপেও শুরু হয়েছে ‘তুফান’-এর অগ্রিম টিকিট বিক্রি। নিশ্চিত করেছেন নির্মাতা রায়হান রাফী। জানিয়েছেন এই প্রেক্ষাগৃহে দিনে চারটি করে শো চলবে ‘তুফান’-এর।

আগাম টিকিট সংগ্রহ করেছেন দুই দর্শকপরিচালক রাফী এ প্রসঙ্গে বলেন, ‘‘সোশ্যাল মিডিয়া, ইউটিউব হয়ে প্রেক্ষাগৃহে যা ঘটছে, সবই দর্শক চাহিদার কারণে। দর্শকরা আগাম টিকিট চাইছে বলেই হল মালিকরা সেটি ছাড়তে বাধ্য হচ্ছে। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, লায়নসহ অন্যান্য থিয়েটারগুলোতেও আশা করছি দু-একদিনের মধ্যেই অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে এবং ঈদের দিন থেকে ‘তুফান’ শুরু হবে দেশজুড়ে। এ তুফান সহসা থামার নয়।’’

আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, চঞ্চল চৌধুরী প্রমুখ।

লম্বা বিরতির পর শাকিব খানকে এবার দেখা যাবে অ্যাকশন অবতারে একজন গ্যাংস্টারের চরিত্রে।

এই ঈদে ‘তুফান’ ছাড়াও মুক্তির কথা রয়েছে ‘ময়ূরাক্ষী’ ও ‘রিভেঞ্জ’ নামের আরও দুটি ছবি। এরমধ্যে মুক্তির পথ থেকে সরে দাঁড়িয়েছে পূর্বঘোষিত ‘জংলি’।