• রবি. অক্টো ১৭, ২০২১

তালাইমারি থেকে কল্পনা সিনেমা হল মোড় পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ চলছে

সেপ্টে ৪, ২০২১
প্রেস বিজ্ঞপ্তি, ০৪ সেপ্টেম্বর ২০২১
রাজশাহী মহানগরবাসীর বহুল প্রতীক্ষিত তালাইমারি মোড় হতে কল্পনা সিনেমা হল মোড় (স্বচ্ছ টাওয়ার) পর্যন্ত ফোরলেন সড়কের কার্পেটিং কাজ চলমান আছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সড়কটির উন্নয়ন কাজ নিয়মিত তদারকি করছেন। সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে উন্নয়নে বদলে যাচ্ছে রাজশাহী মহানগরী। মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও প্রতিটি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ চলমান আছে। নগরীর বিভিন্ন সড়ক ইতোমধ্যে প্রশস্ত করা হয়েছে। যার সুফল ভোগ করছেন মহানগরবাসী।
মহানগরীর গুরুত্বপূর্ণ তালাইমারি মোড় হতে কল্পনা সিনেমা হল মোড় পর্যন্ত ফোরলেন সড়কের কার্পেটিং কাজ এগিয়ে চলেছে। সরু সড়কটিকে ফোরলেনে উন্নীত করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। সড়কটির কাজ সম্পন্ন হলে শহরের পূর্ব-পশ্চিম এলাকার যোগাযোগ ক্ষেত্রে আমুল পরিবর্তন সাধিত হবে। নগরবাসীর চলাচল বির্ঘিন্ন হবে এবং যানজটমুক্ত সড়কে স্বস্তিতে চলাচল করতে পারবেন নগরবাসী।
উল্লেখ্য, ‘রাজশাহী কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে কল্পনা সিনেমা হল মোড় হতে তালাইমারি মোড় পর্যন্ত আড়াই কিলোমিটার বর্তমান সড়কটির প্রশস্ত করে ৪ লেন সড়কে উন্নীতকরণ ও উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পটির আওতায় ড্রেন ও সড়কের দুই পাশে ২.২০ মিটার চওড়া ফুটপাথ নির্মাণ করা হয়েছে। আলোকায়নের জন্য সড়কটিতে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতি স্থাপন করা হবে।