ঢাকা-ব্যাংকক রুটে বিমানের ফ্লাইট বাড়ছে

ঢাকা-ব্যাংকক রুটে বিমানের ফ্লাইট বাড়ছে

১৬ ডিসেম্বর ঢাকা-ব্যাংকক রুটের ফ্লাইটের সূচিতে পরিবর্তন এনেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এছাড়া ১৭ ডিসেম্বর থেকে এ রুটে ফ্লাইটের সংখ্যাও বাড়ানো হচ্ছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ ডিসেম্বর ঢাকা-ব্যাংকক রুটের ফ্লাইট বিজি-০৮৮ বেলা সাড়ে ১১টার পরিবর্তে দুপুর ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে। ফ্লাইটটি ব্যাংককে পৌঁছাবে স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায়। ব্যাংকক থেকে ফ্লাইট বিজি-০৮৯ সেখানকার স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা সোয়া ৭টায়।

এদিকে ১৭ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে সপ্তাহে দুটির পরিবর্তে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা থেকে সপ্তাহে প্রতি বৃহস্পতি, শুক্র ও রোববার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় বিমানের ফ্লাইট ব্যাংককের উদ্দেশে ছেড়ে যাবে। ব্যাংকক থেকে সপ্তাহে প্রতি বৃহস্পতি, শুক্র ও রোববার স্থানীয় সময় বিকেল সোয়া ৪টায় বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

অনলাইন ডেস্ক