সিরাজগঞ্জে ট্রাকের সঙ্গে সেনাবাহিনীর টহল পিকআপের সংঘর্ষে ২ সেনা সদস্য নিহত

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের কোনাবাড়ীতে সেনাবাহিনীর পিকআপের সঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাকের সংঘর্ষে দুই সেনা সদস্য নিহত এবং তিন জন আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে সেনা সদস্যরা বঙ্গবন্ধু সেতুর নিরাপত্তার কাজে টহলরত থাকাবস্থায় এ ঘটনা ঘটে।

নিহত সেনাসদস্যরা হলেন, রায়গঞ্জের নওদাশালুয়া মোজাফফরের ছেলে কর্পোরাল মেহেদী (৩৬) এবং রাজশাহীর পুঠিয়া থানার ঝলমলিয়ার শ্যামল দত্তের ছেলে সেনা সদস্য দীপঙ্কর দত্ত (২১)।

আহতরা হলেন, নরসিংদী জেলার রায়পুরার বীরকান্দি এলাকার শাহানুদ্দিনের ছেলে সৈনিক মাইনুল (২১), বগুড়া জেলার বেলকুচি এলাকার আব্দুল মজিদের ছেলে ল্যান্স কর্পোরাল ইমরান (৩০) ও সার্জেন্ট ফিরোজ (৩৫)। তাহতরা সবাই টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাস ৩৭ রেজিমেন্ট (এবি) আর্টিলারির সদস্য।

সার্জেন্ট ফিরোজকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন খবরটি নিশ্চিত করে জানান, বঙ্গবন্ধু সেতুর পাহারা কাজে নিয়োজিত সেনা সদস্যদের টহলে ভ্যানের সঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে পাঁচ সেনা সদস্য আহত হয়।তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল রাত সোয়া নয়টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত প্রায় পৌনে নয়টার দিকে তাদের মৃত্যু হয়। আহতরা এখন মোটামুটি ভালো আছেন।

মোসাদ্দেক হোসেন বলেন, দুর্ঘটনার প্রকৃতকারণ জানার চেষ্টা চলছে।

এদিকে কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহীনুর কবীর বলেন, সন্ধ্যায় বঙ্গবন্ধু সেনানিবাসের আর ই ১১ ব্যাটালিয়নের সাতজন সদস্য নলকা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে। ট্রাকটির হেলপার ও চালক পলাতক রয়েছে। দুর্ঘটনায় কবলিত সিমেন্ট বোঝাই ট্রাক এবং সেনাবাহিনীর পিকআপটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা হেফাজতে রয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

Related Posts