টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত ডেপুটি স্পিকারের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে শনিবার (৩ সেপ্টেম্বর) ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শাসুল হক টুকু।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এসময় গোপালগঞ্জ এবং পাবনার বেড়া ও সাথীয়া উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় ডেপুটি স্পিকার বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের ঘটনা ছিল পুরো জাতিকে হত্যা করার সামিল। এ হত্যাকাণ্ডের মূল লক্ষ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনাকে বিনাশ করা। বাংলাদেশে এখনো ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রকে মোকাবিলা করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব বাঙালিকে এক হওয়ার আহ্বান জানান তিনি।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ডেপুটি স্পিকার আরও বলেন, সরকারি দল, বিরোধী দলসহ সব দলের সংসদ সদস্যরা মন খুলে কথা বলছেন। দেশের সংবিধান দিয়েছেন বঙ্গবন্ধু। সংবিধান ও কার্যপ্রণালী বিধি অনুযায়ী সংসদ সদস্যদের পরিচালনা করা আমাদের দায়িত্ব।

Related Posts