জিতলো মায়ামি মেসির ফেরার ম্যাচে কষ্ট করে

জিতলো মায়ামি মেসির ফেরার ম্যাচে কষ্ট করে

চোট থাকায় সর্বশেষ ম্যাচে লিওনেল মেসি ছিলেন না। ডিসি ইউনাইটেডের বিপক্ষে শুরুর একাদশে ফিরলেও গোছানো ছিল না তাদের আক্রমণ। শেষ পর্যন্ত অন্তিম মুহূর্তে বদলি হয়ে মাঠে নামা লিওনার্ডো কাম্পানার গোলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ইন্টার মায়ামি।

মেজর লিগ সকারে ডিসি ইউনাইটেডের গোছানো রক্ষণের সামনে পাত্তা পায়নি মায়ামি। তাতে সুযোগও তৈরি করতে পারেনি সেভাবে। ড্র-ই সম্ভাব্য ফল মনে হচ্ছিল। ইকুয়েডরের স্ট্রাইকার কাম্পানা স্টপেজ টাইমের তৃতীয় মিনিটে মাঠে নেমেই বদলে নেন ম্যাচের ভাগ্য। অথচ কাম্পানা এই মৌসুমে লুই সুয়ারেজের জন্যই শুরুর একাদশে নিজের জায়গা হারিয়েছেন। মাঠে নামার পর প্রথম টাচেই বুঝিয়ে দিয়েছেন তার কার্যকারিতা।

অবশ্য ম্যাচের শুরুতে বিলম্বের ঘটনাও ঘটেছে। বজ্রপাতের কারণে ২৫ মিনিট দেরিতে শুরু হয় ম্যাচ। ম্যাচ শুরুর পর মুষলধারে বৃষ্টি হলে আরও দেরি হয়েছে ১৫ মিনিট। স্কোর করতে না পারলেও শুরুর ৪৫ মিনিট বল দখলে আধিপত্য ছিল মায়ামির। বিপরীতে ডিসি প্রতি আক্রমণে খেলার চেষ্টা করেছে। বিরতির পর এই ধারায় খেলে সুবর্ণ সুযোগটি তৈরি করেছিলেন জ্যারড স্ট্রাউড। কিন্তু ক্লোজ রেঞ্জে গিয়েও লক্ষ্যে বল রাখতে পারেননি। মেসি দুবার ফ্রি কিক থেকে গোলের চেষ্টা করলেও দুবারেই সেসব প্রতিহত হয়েছে ডিসির মানব দেয়ালে। তবে সেরাটা এদিন মোটেও দেখাতে পারেননি।

মৌসুমের নবম জয়ে ইস্টার্ন কনফারেন্সের শীর্ষেই রয়েছে মায়ামি। তাদের পয়েন্ট ৩১।