রাজশাহীতে ছিনতাই মামলায় গ্রেফতার আ.লীগ নেতা

রাজশাহীতে ছিনতাই মামলায় গ্রেফতার আ.লীগ নেতা

রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার জান মোহাম্মদকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার মধ্য রাতে জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় বাগমারা থানা পুলিশ রাজশাহী মহানগরীর হেতেম খাঁ মহল্লার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে।  বৃহস্পতিবার একটি চাঁদাবাজি মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ বাগমারার পার্শ্ববর্তী মোহনপুর উপজেলার কেশরহাট হরিদাগাছি গ্রামের রেজাউলের ছেলে মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে জান মোহাম্মদসহ কয়েকজনের বিরুদ্ধে একটি ছিনতাই চাঁদাবাজির মামলা করেন বাগমারা থানায়। ওই দিনই পুলিশ নায়েব উল্লাহ নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষককে গ্রেফতার করেন। সরদার জান মোহাম্মদ এ মামলার প্রধান আসামি।
এদিকে ২৯ মার্চ রাতে জান মোহাম্মদের প্রতিপক্ষরা তার একটি পুকুরে বিষ প্রয়োগে প্রায় ৫০ লাখ টাকার মাছের ক্ষতি করেছেন বলে স্বজনদের দাবি। এ ঘটনা কেন্দ্র করে এলাকায় উত্তেজনা চলার মধ্যে পুলিশ তাকে গ্রেফতার করেছেন।  বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, সরদার জান মোহাম্মদের বিরুদ্ধে চাঁদাবাজি ও ছিনতাই মামলা ছাড়াও আরও কয়েকটি মামলা রয়েছে। তবে ছনতাই মামলাতে তাকে গ্রেফতার করা হয়েছে।