• রবি. অক্টো ১৭, ২০২১

চিহ্নিত অপরাধী-চাঁদাবাজদের বিষয়ে সতর্ক করলেন ওবায়দুল কাদের

জুন ২০, ২০২১

চিহ্নিত অপরাধী-চাঁদাবাজদের বিষয়ে সতর্ক করলেন ওবায়দুল কাদের ।  চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ ও বিতর্কিত ব্যক্তিদের কোনো অবস্থাতেই দলে টানা যাবে না বলে নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সুদৃঢ় ঐক্য ফিরিয়ে আনতে হবে। চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, সাম্প্রদায়িক অপশক্তি ও বিতর্কিত ব্যক্তিদের কোনো অবস্থাতেই দলে টানা যাবে না। ত্যাগীদের মূল্যায়ণ করতে হবে।

রোববার (২০ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

দলের মধ্যে কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না বলে হুশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। অথচ অপকর্মের জন্য বিএনপি আমলে তাদের নেতাদের কোনো বিচারের মুখোমুখি হতে হতো না।

এসময় করোনাভাইরাসের ভয়ংকর বিস্তার ঘটছে জানিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, এই করোনাভাইরাস কবে যাবে তার কোনও নিশ্চয়তা নেই। সবাইকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদের সভাপতিত্বে এ বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মান্নান খান, সাংগঠনিক সম্পাদ মির্জা আজম প্রমুখ।

 

সুত্রঃ যুগান্তর