চাঁপাইনবাবগঞ্জে ৩ অপহরণকারী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ৩ অপহরণকারী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে অপহরণ মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সংবাদ সম্মেলন করে তিনজনকে গ্রেপ্তারের কথা জানায় পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, রাজশাহীর গোপীনাথপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আমান আলীর ছেলে মোজাফফর হোসেন (২৫), পাবনার সুজানগর ভবনীপুর মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল বারেক খন্দকারের ছেলে মোতালেব খন্দকার (৪২) ও রাজশাহীর পুঠিয়া সাংকান্দা এলাকার মুসলিম সরকারের ছেলে আলতাব হোসেন (৫৬)।

সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, ২০২৩ সালের ২২ মার্চ অপহরণের শিকার হন সাদিকুল ইসলাম নামে এক ব্যক্তি। এ সময় ব্যবসায়ী সাদিকুলের কাছে থাকা ৬ লাখ ও মুক্তিপণ হিসেবে আরও ৪ লাখ টাকা নেওয়ার পর অপহরণকারীরা তাকে ছেড়ে দেয়। পরে তিনি সদর থানার অপহরণ মামলা করেন। সেই মামলায় আদালতের নির্দেশে অধিকতর তদন্ত চলাকালে অপহরণ সংশ্লিষ্টতা পাওয়ায় তিনজনকে রাজশাহীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে তাদের ব্যবহৃত একটি জিপ জব্দ করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে চাকরিপ্রত্যাশীদের সঙ্গে নিয়োগসংক্রান্ত বিভিন্ন প্রতারণামূলক কাগজও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরনের প্রতারণা করে আসার কথা স্বীকার করেছেন। অপহরণ মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।