চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি,হাসপাতালে কিশোর

সিরাজগঞ্জের সলপ স্টেশনে চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত হয়েছে এক কিশোর। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

সোমবার (৯ মে) ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। এর আগে শনিবার (৭ মে) বিকেলে উল্লাপাড়া উপজেলার সলপ স্টেশনে এ ঘটনা ঘটে আহত ওই কিশোরের নাম-পরিচয় জানা যায়নি। তবে তার বাড়ি বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কলাগাছী গ্রামে বলে জানা গেছে।

৩৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ট্রেন কাছে পৌঁছার একটু আগে থেকেই সেলফি তোলার প্রস্তুতি নিচ্ছে লাল টি শার্ট পরিহিত ওই কিশোর। বাম হাতে তার ফোন। এক পর্যায়ে ট্রেনটি চলে আসে। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে তার হাত বাড়ি লেগে সে পড়ে যায়। আঘাত লেগে কয়েকবার গড়াগড়ি দিতেও দেখা যায় ওই কিশোরকে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, ঘটনার দিন বিকেলে বন্ধুদের সঙ্গে সলপে ঘোল খেতে আসে ওই কিশোর। এ সময় খুলনা থেকে ঢাকাগামী চলন্ত চিত্রা এক্সপ্রেসের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করে সে। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ধাক্কা লেগে পাশে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে তার বন্ধুরা দ্রুত হাসপাতালে নিয়ে যায়। ওই কিশোরের হাতের রক্তনালী ছিঁড়ে গেছে ও হাড় ভেঙে গেছে বলেও জানান ওসি।

Related Posts