চন্দ্রিমা থানার অভিযানে গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চন্দ্রিমা থানার অভিযানে গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০ গ্রাম গাঁজাসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মো: রাব্বি হোসেন রুমন (২৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়ার মো: জয়দুল ইসলাম মিঠুর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৫শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকালে আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী পিপিএম-সেবা’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলমের নেতৃত্বে এসআই মো: সাহাব উদ্দিন আল-ফারুক ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী রুমন তার বাড়িতে গাঁজা বিক্রির জন্য গাঁজাসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম বিকাল ৫ টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও চন্দ্রিমা থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।