গুলি গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে

গুলি গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে

গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে গুলির অভিযোগ উঠেছে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার (১ জানুয়ারি) রাতে শ্রীপুর উপজেলার মাওনা সলিং মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মাওনা ইউনিয়ন আওয়ামিলীগের সহসভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৪০) ও একই গ্রামের আহমদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইকবাল হোসেন সবুজের অস্থায়ী ক্যাম্প মীম ইলেকট্রনিকস অ্যান্ড ফার্নিচার গ্যালারি নামের একটি দোকানে বসে সন্ধ্যার পর স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা আড্ডা দিচ্ছিল। এ সময় ফুলবাড়ীয়া থেকে মাওনা অভিমুখী মোটরসাইকেলে কয়েক দুর্বৃত্ত এসে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালায়। গুলিতে থাই গ্লাস ভেঙে যায়। এ সময় ভেঙে যাওয়া কাচের টুকরোর আঘাতে দুজন আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে আসেন। এ সময় তিনি বলেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত। তার ওই নির্বাচনী ক্যাম্প পরিদর্শনে আসার কথা ছিল। দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে এ গুলির ঘটনা ঘটিয়েছে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, ঘটনার পরপর শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।