গয়েশ্বর প্রশাসনকে ব্যবসায়িক প্রতিষ্ঠান বললেন

গয়েশ্বর প্রশাসনকে ব্যবসায়িক প্রতিষ্ঠান বললেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন ক্ষমতায় আছেন, তত দিন মনে হয় না খালেদা জিয়া মুক্তি পাবেন। বাংলাদেশের এমন কোনও কারাগার নেই যেখানে আমাদের কর্মীরা বন্দি নেই। এই আটকও একটি বাণিজ্য। ধরে আনতে পারলে বাণিজ্য। প্রশাসন এখন ব্যবসায়িক প্রতিষ্ঠান।

শনিবার (৮ জুন) বিকালে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, জনগণের নিরাপত্তা দিলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা থাকে না। যেখানে সরকারই ভেজাল, সেখানে প্রশাসন নির্ভেজাল থাকে না।

তিনি বলেন, ভারতের নির্বাচনে মোদি বুঝেছেন নির্বাচন কাকে বলে। সেখানে এখনও জবাবদিহি আছে। কিন্তু আমাদের দেশে কোনও জবাবদিহি না দেখে সরকার যা ইচ্ছা তা-ই করছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আরও বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, ওলামা দলের আহ্বায়ক মাওলানা সেলিম রেজা, মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।