কোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মিউনিসিপ্যাল মডেল স্কুলের সামনের ফুটওভার ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন- মো. বাবলু (২৫), মো. জাহাঙ্গীর (২৮), মোহাম্মদ আল আমিন (২৬) ও মো. নয়ন হোসেন হৃদয় (২৬)। এর মধ্যে বাবলুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে ৯টি এবং হৃদয়ের বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা ও মাদক আইনে তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আদালত সূত্রে জানা গেছে, বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে তাদের মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ওসি জাহিদুল কবীর বলেন, মিউনিসিপ্যাল মডেল স্কুলের সামনের অন্ধকার এলাকায় ১০ থেকে ১৪ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে দ্রুত অভিযান চালিয়ে তাদের মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি ধারালো ছোরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Related Posts