আসছে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় গান

বিশ্বব্যাপী জনপ্রিয় ‘কোক স্টুডিও’ বাংলাদেশে যাত্রা করেছে। গত ২৩ ফেব্রুয়ারি প্রকাশ হয় আয়োজনটির প্রথম গান ‘নাসেক নাসেক’। এতে সমন্বয় করা হয়েছে হাজং ভাষার একটি গানের সঙ্গে একটি বাংলা লোকগানের। যা প্রকাশের পর ব্যাপক জনপ্রিয়তা পায়।

ইউটিউবে চোখ রাখলে দেখা যায়, অনিমেষ রায় ও পান্থ কানাইয়ের গাওয়া ‘নাসেক নাসেক’ গানের ভিউ ছাড়িয়েছে ৭৪ লাখ! প্রায় দেড় লাখ লাইক ও হাজার হাজার ইতিবাচক মন্তব্যে ভরে গেছে গানটির কমেন্ট বক্স।

তবে প্রথম গান প্রকাশের পর প্রায় তিন সপ্তাহ হতে চলল, দ্বিতীয় গানের দেখা নেই। এ নিয়ে ‘কোক স্টুডিও বাংলা’র প্রতি শ্রোতাদের সীমাহীন অভিমান। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলছেন। কিন্তু আয়োজকদের পক্ষ থেকে দেওয়া হচ্ছে না কোনো সাড়া।

এ বিষয়ে জানার জন্য কোক স্টুডিও বাংলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকা বিজ্ঞাপনী সংস্থা গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও কান্ট্রি হেড গাউসুল আলম শাওন সুখবর দিয়েছেন । জানালেন, নতুন গান আসছে।

শাওন বলেন, “আমরা শুরুতেই বলেছিলাম, এক মাস পরপর একটি গান আসবে। ‘নাসেক নাসেক’ প্রকাশের পর প্রায় ২০ দিন গেছে। বাকি ১০ দিনের মধ্যে দ্বিতীয় গান পাবেন শ্রোতারা।”

গোপনীয়তার বাধ্যবাধকতার কারণে গান প্রকাশের নির্দিষ্ট তারিখ এবং এর শিল্পীর নাম বলতে চাইলেন না গাউসুল আলম শাওন। তার ভাষ্য, ‘এটা বলার এখতিয়ার আমার নেই। এটুকু বলতে পারি, সামনে আমাদের স্বাধীনতা দিবস। সেটাকে মাথায় রেখে আমরা ইন্টারেস্টিং কিছু করেছি। আমাদের ইতিহাস তো বহুদিনের। সেটাকে ধরে রেখেই অন্যরকম একটা কাজ করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

Related Posts