কৈশোরের ফুটবল ক্লাবটি কিনে নিলেন রোনালদো

কৈশোরের ফুটবল ক্লাবটি কিনে নিলেন রোনালদো

কৈশোরের ক্লাব ক্রজেরিওর মালিকানা কিনে নিলেন ক্লাবটির সাবেক ফুটবলার ও ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। এক ভিডিও বার্তায় রোনালদো এবং ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ব্রাজিলিয়ান এই সুপারস্টার ক্রজেরিও মাস্কাটের ছবিও পোস্ট করেন। নিজের মালিকানাধীন স্পোর্টস কোম্পানির মাধ্যমে ৭০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করে ক্লাবের ৫০ শতাংশের বেশি মালিকানা কিনে নিয়েছেন রোনালদো।

এর মধ্য দিয়ে ক্লাবের নানা বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবেন সাবেক এই স্ট্রাইকার। ব্রাজিলিয়ান বিনিয়োগ ব্যাংক এক্সপির সহায়তায় ক্রজেরিওর সঙ্গে চুক্তি সম্পন্ন করেন রোনালদো। ১৯৯৩ সালে ক্রজেরিও’র জার্সিতে অভিষেক হয় তার।

এরপর দুই মৌসুমে ৪৭ ম্যাচে করেন ৪৪ গোল। এরপরই ব্রাজিল জাতীয় দলে ডাক পান। ১৯৯৪ বিশ্বকাপ দলেও সুযোগ পেয়েছিলেন রোনালদো। নিজের প্রিয় ক্লাবের মালিকানা কিনতে পেরে উচ্ছ্বসিত রোনালদো।

রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, এসি মিলানের মাঠ কাঁপানো সাবেক এই তারকা স্ট্রাইকার দ্বিতীয়বারের মতো ক্লাবের মালিকানা কিনলেন। ২০১৮ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল ভালাদোলিদ এর সিংহভাগ মালিকানা কিনেছিলেন এই জীবন্ত কিংবদন্তি।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন,  আমাদের অনেক পরিশ্রম করতে হবে । এখনই উদযাপনের কিছু নেই, ক্রজেরিও কে আবারও সফলতার চূড়ায় নিয়ে যেতে আমরা কঠোর পরিশ্রম করতে বদ্ধপরিকর।

অনলাইন ডেস্ক