কুমিল্লায় ট্রাকচাপায় নিহত ৫

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৫ জন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকালে জেলার ময়নামতি এলাকার কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

পুলিশ জানায়, কংসনগর থেকে ৪ যাত্রী নিয়ে ময়মনামতি সেনানিবাস এলাকায় যাচ্ছিলো অটোরিকশাটি। তুতবাগান এলাকায় অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি বালুবাহী ড্রামট্রাক। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশার চালকসহ ৫ জন। আহত হন ট্রাকচালকসহ দুজন।

নিহত ৪ জনের বাড়ি বুড়িচং উপজেলার কংসনগরে। ১ জনের বাড়ি একই এলাকার সাধকপাড়ায়। নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশা চালক জুলহাস মিয়া (৬০), যাত্রী জহিরুল ইসলাম (৩৫), মো. জালাল (৩৭), সাইফুল (৩৫) এবং আলমগীর (৩৪)। এ ঘটনায় আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি বেলাল জানান, ভোরে ক্যান্টনমেন্টগামী সিএনজি চালিত অটোরিকশাটিকে একটি অজ্ঞাত ড্রাম ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় ২ জন। মরদেহ থানায় আছে। ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে। আহতরা ময়নামতি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

Related Posts