ককটেল বিস্ফোরণে দগ্ধ মা ও ছেলে

চাঁপাইনবাবগঞ্জে ঘরে হঠাৎ ককটেল বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ হয়েছেন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণে ঘরের জানালা উড়ে যায় ও আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়। শনিবার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে পৌর এলাকার উদয়ন মোড়-জিয়ানগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- একই এলাকার মা ফাহমিনা বেগম ও তার ছেলে শহিদুল ইসলাম শহিদ।

পুলিশ জানায়, রাতে ফাহমিনা ও তার ছেলে শহিদুল ইসলাম ঘরে অবস্থান করছিলেন। এ সময় ঘরে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আলমগীর জাহান বলেন, ধারণা করা হচ্ছে, তারা মা ছেলে মিলে ককটেল সাদৃশ্য জিনিস তৈরি করছিলেন। এ সময় হঠাৎ বিস্ফোরণ ঘটলে মা ও ছেলে দগ্ধ হন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, দগ্ধ শহিদুল ইসলামের নামে থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে চাঁপাইনবাবাগঞ্জ জেলা হাসপাতালের ডা.ফরহাদ সুইট জানান, বিস্ফোরণের ঘটনায় মা ফাহমিনা বেগমের মুখ, ডান হাত ও পায়ে স্প্লিন্টারের আঘাত রয়েছে। ছেলে শহিদুল ইসলামের বুকে, মুখে ও ডান হাতে স্প্লিন্টার ঢুকে গুরুতর জখম হয়েছে। ধারণা করা হচ্ছে, খুব কাছ থেকেই বিস্ফোরণে তারা দগ্ধ হয়েছেন।

Related Posts