ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেপরোয়া গতির বাসচাপায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার মামলার একমাত্র আসামি অভিযুক্ত বাসচালক সহিদুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব।শনিবার (৩০ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে এ তথ্য জানান উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী।

এর আগে শুক্রবার (২৯ জুলাই) রাতে ফেনী জেলা সদরের মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মেজর সানরিয়া চৌধুরী জানান, জিজ্ঞাসাবাদে আসামি সহিদুল ইসলাম দুর্ঘটনার জন্য নিজের দোষ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গত ১৫ জুলাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ১০-১২ জন শিক্ষার্থী দুটি প্রাইভেটকারে চড়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পানাম সিটিতে আনন্দ ভ্রমণে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করেন। তারা সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকায় পৌঁছলে সৌদিয়া পরিবহনের ঢাকাগামী একটি বাস একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায় এবং পাঁচ শিক্ষার্থী গুরুতর আহত হন। পরে আহতদের ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া রহমান মাহিমা (২২) ও ইব্রাহীম মাহমুদ রাহাতের মৃত্যু হয়।

এ ঘটনায় জেলার কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ অভিযুক্ত বাসচালককে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে। পরে পুলিশের পাশাপাশি মামলাটির তদন্ত শুরু করে র‌্যাব।

Related Posts