আসছে রাণু মণ্ডলের নতুন গান

ভারতের রানাঘাট স্টেশন থেকে তার উত্থান। সেখান থেকে মুম্বাই। এরপরের ঘটনা তো ইতিহাস। এখন তিনি শুধু ভারত কেন, বিশ্বেও পরিচিত মুখ। যদিও বিভিন্ন কারণে তাকে নিয়ে হয়েছে আলোচনা-সমালোচনা। তারপরও তার গানে মুগ্ধ মানুষ। এবার আসছে সেই রাণু মণ্ডলের নতুন গান।

সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি রেকর্ডিং স্টুডিওতে গানের রেকর্ড হয়েছে। গানটি আবার রাণুকে নিয়ে নির্মাণ হতে যাওয়া ছবি ‘রাণু মারিয়া’র। তবে গানের শিরোনাম কি তা এখনো জানা যায়নি।

ছবির গানের দায়িত্ব নিয়েছেন গায়ক সিধু ওরফে সিদ্ধার্থ রায়। হৃষিকেশ মণ্ডল করছেন পরিচালনা। রাণুর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইশিকা দেকে। এই ছবিতে উঠে আসবে রাণুর জীবনযুদ্ধের গল্প এ বিষয়ে রাণু মণ্ডল জানান, ছবির গল্প তার ভালো লেগেছে। তবে গান রেকর্ডিংয়ে এসে একটু অস্বস্তিতেই পড়েছিলেন তিনি। আর তা মানুষের ভিড়ের কারণে। অভিনেত্রী ইশিকা জানান, এই ছবিতে নব্বইয়ের দশকের রাণু মণ্ডলকে দেখা যাবে। ছবির জন্য এরই মধ্যে রাণুর সঙ্গে থাকা শুরু করেছেন তিনি। নিজের মধ্যে রাণুকে ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। তার জীবন-যাপন, চেহারা, চলনে-বলনে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছেন। এদিকে পরিচালক হৃষিকেশ জানান, রাণু মণ্ডলের ছবিতে গানের প্রাধান্য থাকবে। ছবির অ্যালবামের জন্য ১৫টি গান বানানো হলেও ছবিতে থাকবে আটটি গান। এর মধ্যে রাণু মণ্ডল গাইবেন বেশ কয়েকটি গান।

Related Posts