আরএমপি ডিবি’র পৃথক অভিযানে দেড় কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ৩

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে দেড় কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ৩

রাজশাহী মহানগরীর দামকুড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে দেড় কেজি গাঁজাসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: আব্দুল হাকিম (৪০), মো: দুলাল হোসেন (৩৫) ও মো: ফজলুর রহমান (৫০)।  আব্দুল হাকিম রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর খড়িয়ার ধারের আবু হোসেনের ছেলে, দুলাল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ইমামগঞ্জের মো: সামসুদ্দিনের ছেলে ও ফজলুর রহমান একই এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১২ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দামকুড়া থানার হরিপুর খড়িয়ার ধারের এক ব্যক্তি তার বাড়িতে গাঁজা বিক্রি করছে।

আরএমপি ডিবি’র অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতারকৃত আসামি

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকাল পৌনে ৫ টায় দামকুড়া থানার হরিপুর খড়িয়ার ধারে অভিযান পরিচালনা করে আসামি আব্দুল হাকিমকে গ্রেফতার করে। এসময় আসামির কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম একই দিন বিকাল সাড়ে ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে দামকুড়া থানার মধুপুর ভাটাপাড়া এলাকায় পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ আসামি মো: দুলাল হোসেন ও মো: ফজলুর   রহমানকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।