আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার; গ্রেফতার ১

আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার; গ্রেফতার ১

প্রিয়জন ডেস্কঃ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা ও ২০০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মো: মারুফ হোসেন (২২) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ার মো: আ: সালামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৭ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ (২৬ নভেম্বর দিবাগত) রাত পৌনে ১:০০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ায় এক ব্যক্তি গাঁজা ও ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১:০০ টায় রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি মারুফ হোসেনকে ৫০০ গ্রাম গাঁজা ও ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে উক্ত গাঁজা ও ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রেখেছিল। আসামি দীর্ঘদিন ধরে গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় একাধিক মাদকের মামলা রুজু আছে।

আসামির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।