আমরা যুদ্ধ করেছি বাঙালি হিসেবে: তোফায়েল

ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমরা হিন্দু-মুসলিম হিসেবে যুদ্ধ করিনি। আমরা স্বাধীনতার যুদ্ধ করেছি বাঙালি হিসেবে।বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভোলার পূজামণ্ডপে তোফায়েল আহমেদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মতবিনিময় শেষে ভোলা সদরের ৩০টি পূজা মণ্ডপে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

তোফায়েল আহমেদ আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর দুইটি স্বপ্ন ছিল। একটি বাংলাদেশকে স্বাধীন করা আর দ্বিতীয়টি বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়া। বঙ্গবন্ধু একটি করে যেতে পরেছেন। আরেকটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাস্তবায়নের পথে এগিয়ে চলেছি। সেদিন আর বেশি দূরে নেই যেদিন বাংলাদেশ হবে সোনার বাংলা।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে’র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

Related Posts