অভিযোগ ওবায়দুল কাদেরের তারেক রহমানের বিরুদ্ধে বললে গণমাধ্যমে আসে না

অভিযোগ ওবায়দুল কাদেরের তারেক রহমানের বিরুদ্ধে বললে গণমাধ্যমে আসে না

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কিছু বললে সেটা গণমাধ্যমে আসে না বলে অভিযোগ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে কিছু বললে সেটা গণমাধ্যমে আসে না। তার দুর্নীতি নিয়ে যদি কথা বলি সেটা পরের দিন পত্রিকার পাতায় পাই না। এটা খুবই দুর্ভাগ্যজনক।

সোমবার (১০ জুন) ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগ এবং ঢাকা উত্তর-দক্ষিণ সিটির মেয়রের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে রবিবারের যৌথসভার কথা উল্লেখ করে তিনি বলেন, গতকাল আমাদের মূল আলোচনাটি ছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবাষিকী নিয়ে। (সে বিষয়ে) একটা শব্দও নাই কোনও পত্রিকায়। আপনারা চলে গেলেন আজিজ (সাবেক সেনাপ্রধান) আর বেনজীরে (সাবেক আইজিপি)। ওটাই হলো হেডিং। এটা তো হওয়া উচিত না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীটা ফোকাসে রেখে কথা বলেছিলাম। আপনার ওখানে বেনজীর-আজিজকে ঢুকিয়ে বারবার…, এটা তো প্রথম না। প্রায় দেখি, আমি কিছু বললেই ওই দুই জন আসে।

মিডিয়ার (গণমাধ্যম) কর্তৃত্ব রিপোর্টারদের হাতে নেই দাবি করে তিনি বলেন, তারপরও যা দেখবে, যা শুনবে, সেটাই তো প্রচারিত হবে। এটাই তো মিডিয়ার ধর্ম। এটাই মিডিয়ার কর্তব্য। আমার মূল সাবজেক্ট থেকে আপনি এক হাজার মাইল দূরে চলে যাবেন। এটা তো ঠিক না। আজকের মিটিংটাও হীরকজয়ন্তীর।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির মেয়রসহ সংশ্লিষ্টরা।